২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাটখিলের কিশোরী নাসিমাকে চট্টগ্রামে হত্যার অভিযোগ

-

নোয়াখালী জেলার চাটখিলের ২নং রামনারায়নপুর ইউনিয়নের গোমাতলী গ্রামের নুরু মিয়ার কিশোরী কন্যা নাসিমা আক্তার (২৫) কে চট্টগ্রামে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের জামাল খান থানা এলাকার একটি বাসায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৈকুণ্ঠপুর গ্রামের হুরু বাড়ির মোবারক উল্যা মাষ্টারের মেয়ে ডেইজি আক্তার কিছুদিন পূর্বে নাসিমাকে তার বাসায় কাজ করার জন্য চট্টগ্রামে নিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার ভোরে ডেইজি আক্তার নাসিমার মৃতদেহ নিয়ে গ্রামের বাড়িতে আসে। নাসিমা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে এবং তাকে দাফন করার সমস্ত কর্মকান্ড সম্পন্ন করে। এলাকাবাসী নাসিমার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে লাশ দাফনে বাধা দেয় এবং থানা পুলিশে খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরে নাসিমার মৃতদেহ থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ ইমাউল হক জানান, ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল