২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহবধূ নিহত

-

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে রেহানা আক্তার (৪০) নামে এক গৃহবধু নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বারইয়ারহাট পৌর বাজারের রেল ক্রসিংয়ের উত্তর পাশে এই ঘটনা ঘটেছে। নিহত গৃহবধু উপজেলার করেরহাট ইউনিয়নের নলখোঁ ঘেড়ামারা এলাকার জোনাব আলীর স্ত্রী ও একই ইউনিয়নের আদর্শ গ্রামের ফয়েজ আহম্মদের মেয়ে। নিহত রেহানা আক্তারের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।
প্রত্যক্ষদোষী কামরুল হাসান ও আলমগীর হোসেন জানান, রেহানা আক্তার বারইয়ারহাটে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে রেললাইন পার হওয়ার সময় চট্টগ্রামগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে। এতে ঘটনাস্থলে সে মারা যায়। দুর্ঘটনার পরপরই স্বজনরা নিহতের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
রেলওয়ে পুলিশ (জিআরপি) সীতাকুন্ড ফাঁডির ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন বলেন, ট্রেনে কাটা পড়ে এক মহিলা মারা যাওয়ার বিষয়টি শুনেছি। তবে আমরা ঘটনাস্থলে যাওয়ার পুর্বে স্বজনরা লাশ বাড়িতে নিয়ে গেছে।
প্রসঙ্গত, বারইয়ারহাট রেল ক্রসিং ও আশপাশের এলাকায় গত এক বছরে অন্তত ১০জন মানুষ ট্রেনে কাটা পড়ে মারা গেছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল