২২ জুলাই ২০১৮

চাঁদপুরে ৫ মাস ধরে বিতরণের অপেক্ষায় ৩ লক্ষাধিক স্মার্ট কার্ড

-

বিতরণের নির্দেশনা না আসায় চাঁদপুর সদর উপজেলার ৩ লাখ ৩৫ হাজার ভোটারের স্মাট কার্ড পাঁচ মাস যাবত গুদামে পড়ে আছে।

চলতি বছরের ২৫ জানুয়ারি চাঁদপুর সদর উপজেলার ৩ লাখ ৩৮ হাজার ৯শ’ ৪৫ ভোটারের মধ্যে ৩ লাখ ৩৫ হাজার ভোটারের স্মার্ট কার্ড জেলা নির্বাচন অফিসে এসেছে। কিন্তু নির্বাচন কমিশনের নির্দেশনা না পাওয়ায় সেই স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছে না বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন।

তিনি আরো জানান, ২০১৬-১৭ অর্থ বছরের হালনাগাদ ভোটার তালিকার কার্ডও চলে এসেছে। এসব স্মার্ট কার্ড বর্তমানে আমাদের নিজস্ব গোডাউনে সংরক্ষিত রয়েছে। তবে এর মধ্যে কিছু কার্ড এসেছে পূর্বের প্লাস্টিক কার্ড হয়ে। বাকি সব স্মার্ট কার্ড হয়ে এসেছে। কমিশনের নির্দেশনার অপেক্ষায় রয়েছি আমরা। নির্দেশনা পেলেই স্মার্ট কার্ড বিতরণ শুরু করবো।

এ বিষয়ে জেলা নির্বচন অফিসার মোহাম্মদ নূরুল আলম জানান, সদর উপজেলার ভোটারদের স্মার্ট কার্ড অনেক আগেই আমাদের কাছে এসেছে তবে নিবন্ধনকৃত সফটওয়্যারের লাইসেন্সের মাধ্যমে টেন্ডার প্রক্রিয়ায় বিতরণ কার্যক্রম শুরু করতে হবে বিধায় একটু দেরি হচ্ছে। আসা করছি, অল্প কিছু দিনের মধ্যেই এই প্রক্রিয়া শেষ হয়ে স্মার্ট কার্ড বিতরণ শুরু হবে।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল