২২ জুলাই ২০১৮

কুমিল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

-

কুমিল্লা নগরীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র শিহাব উদ্দিন অন্তু খুন হয়েছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে নগরীর ধর্মসাগর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধারের পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়েছে। রাত সোয়া ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া।

নিহত ওই কলেজ ছাত্র জেলার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামের হুমায়ুন কবিরের পুত্র। নগরীর রেইসকোর্স এলাকায় ভাড়া বাসায় পরিবারের সাথে সে থাকতো।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারইা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে নিহতের স্বজন ও স্থানীয়দের সাথে কথা বলে হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ হত্যাকান্ডের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান শিহাবের স্বজন ও সহপাঠিরা। এ সময় তারা অন্তুর লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। তার মা শিরিন আক্তার ছেলের ঘাতকদের গ্রেফতার দাবি করেন।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল