২২ জুলাই ২০১৮

আখাউড়া বন্দরে ৪ ট্রলি ও ২টি হুইল চেয়ার বিতরণ

আখাউড়া বন্দরে ৪ ট্রলি ও ২টি হুইল চেয়ার বিতরণ। - নয়া দিগন্ত।

মঙ্গলবার দুপুরে আখাউড়া স্থলবন্দরসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান পরির্দশন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।
তিনি আখাউড়া স্থলবন্দরের কাষ্টমস, উত্তর ইউনিয়ন পরিষদ, কমিউনিটি ক্লিনিক. উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আখাউড়া সদর ইউনিয়ন ভূমি অফিস ঘুরে দেখেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধীকতা সম্পর্কে অবহিত হন।
এসময় জেলা প্রশাসকের সাথে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জেসমিন সুলতানা।

কাষ্টমস পরির্দশনের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমান বাংলাদেশ-ভারত চলাচলকারী যাত্রীদের মালামাল পরিবহরণের জন্য ৪টি ট্রলি ও রোগীদের জন্য ২টি হুইল চেয়ার দিয়ে সহযোগীতা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ফ্রিজ দেয়া হয়।

এদিকে স্থলবন্দর পরির্দশনের সময় জেলা প্রশাসক বন্দরের রফতানীকারক ও সিএন্ডএফ এজেন্টদের সাথে মতবিনিময় করেন। আখাউড়া স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী বাংলাদেশী ও ভারতের যাত্রীদের সাথে কথা বলেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া স্থলবন্দরের আমদানী-রফতানীকারক এ্যাসোসিয়েশন সভাপতি আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল, ব্যবসায়ী আব্বাস ভূইয়া, আক্তার হোসেন ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল