১৯ ডিসেম্বর ২০১৮

আখাউড়া বন্দরে ৪ ট্রলি ও ২টি হুইল চেয়ার বিতরণ

আখাউড়া বন্দরে ৪ ট্রলি ও ২টি হুইল চেয়ার বিতরণ। - নয়া দিগন্ত।

মঙ্গলবার দুপুরে আখাউড়া স্থলবন্দরসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান পরির্দশন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।
তিনি আখাউড়া স্থলবন্দরের কাষ্টমস, উত্তর ইউনিয়ন পরিষদ, কমিউনিটি ক্লিনিক. উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আখাউড়া সদর ইউনিয়ন ভূমি অফিস ঘুরে দেখেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধীকতা সম্পর্কে অবহিত হন।
এসময় জেলা প্রশাসকের সাথে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জেসমিন সুলতানা।

কাষ্টমস পরির্দশনের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমান বাংলাদেশ-ভারত চলাচলকারী যাত্রীদের মালামাল পরিবহরণের জন্য ৪টি ট্রলি ও রোগীদের জন্য ২টি হুইল চেয়ার দিয়ে সহযোগীতা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ফ্রিজ দেয়া হয়।

এদিকে স্থলবন্দর পরির্দশনের সময় জেলা প্রশাসক বন্দরের রফতানীকারক ও সিএন্ডএফ এজেন্টদের সাথে মতবিনিময় করেন। আখাউড়া স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী বাংলাদেশী ও ভারতের যাত্রীদের সাথে কথা বলেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া স্থলবন্দরের আমদানী-রফতানীকারক এ্যাসোসিয়েশন সভাপতি আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল, ব্যবসায়ী আব্বাস ভূইয়া, আক্তার হোসেন ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।


আরো সংবাদ