২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সেনবাগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে লায়ন জাহাঙ্গীর আলম

-

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট ভয়াবহ অগ্নিকাণ্ডে এক পরিবারের দুটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ সাড়ে তিন লাখ টাকা, স্বর্ণালংকার ধান ও চালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়। এমন সংবাদ গত ২৭ জুন দৈনিক নয়া দিগন্তের অনলাইন সংস্করণে প্রকাশিত হওয়ার পর ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সাহায্যে এগিয়ে এসেছেন লায়ন জাহাঙ্গীর আলম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা. সানজী গ্রুপের চেয়ারম্যান ও মেঘনা ব্যাংকের ডিরেক্টর এবং নোয়াখালী জেলা আওয়ামী কৃষকলীগের উপদেষ্টা লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

তিনি রোববার ঢাকা থেকে নিজ গ্রামে আসেন এবং আজ সোমবার সকাল ৮টার দিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শনে যান। এসময় তিনি পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং ঘর মেরামতের জন্য ক্ষতিগ্রস্ত মমিনুল হক, কামাল উদ্দিন, ছালাউদ্দিন,আলা উদ্দিন, শাহেদা আক্তারের জন্য পরিবারের সদস্য মমিনুল হকের হাতে নগদ ৩০ হাজার টাকা অনুদান তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন নয়া দিগন্তের সেনবাগ সংবাদদাতা মো: জাহাঙ্গীর আলম, সমাজসেবক মাষ্টার জাকের হোসেন, সৌদি প্রবাসী সমাজসেবক মো: খোকন, সমাজসেবক আবদুল গনি মোল্লাসহ বিপুল সংখ্যক এলাকাবাসী।

উল্লেখ্য, গত ২৭ জুন সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শায়েন্তানগর গ্রামের স্কুল আলা বাড়ি সংলগ্ন দীঘিরপাড় মৃত আবদুর রবের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement