২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

স্বাধীনতা ও গণতন্ত্র উন্নয়নে নৌকার বিকল্প নেই: মায়া 

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখছেন মন্ত্রী মায়া - ছবি: নয়া দিগন্ত

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আওয়ামীলীগ কথায় নয় উন্নয়নে বিশ্বাসী। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে দেশের ব্যাপক উন্নয়ন হয়। আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কারণ স্বাধীনতা, গণতন্ত্র উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই।

তিনি বলেন, আমাদের সরকারের উন্নয়নের কথা জনগনের কাছে পৌঁছে দিতে হবে। শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুরে নিজ বাসভবনে মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, অনেকে ফেসবুকে ছবি দিয়ে নেতা সাজে। ফেসবুকে নেতা না সেজে নৌকার পক্ষে, শেখ হাসিনার পক্ষে কাজ করুন। মন্ত্রী সকল চেয়ারম্যান ও মেম্বারদের বাড়ীর সামনে নৌকার প্রতীক টানানোর জন্য নির্দেশ প্রদান করেন।

মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য রিয়াজ উদ্দিন মানিক, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ।

এছাড়া  আরো বক্তব্য রাখেন ছেঙ্গারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব উত্তর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাড. শহীদ উল্যাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, গজরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব হানিফ দর্জি প্রমুখ।


আরো সংবাদ



premium cement