২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মতলব উত্তরে সিএনজি-অটোবাইক সংঘর্ষে ৮ জন আহত

আহতদের কয়েকজন, যারা হাসপাতালে চিকিৎসাধীন - নয়া দিগন্ত

চাঁদপুরের মতলব উত্তরে সিএনজি-অটোবাইক সংঘর্ষে ৮ জন আহত হয়েছে । পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে মেঘনা ধনাগোধা বেড়িবাধে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, ইসলামাবাদ ইউনিয়নের হিজলাকান্দি এলাকায় মেঘনা ধনাগোধা বেড়িবাধে অটো বাইকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি এবং অটো বাইক দুটোই ক্ষতিগ্রস্ত হয়।

এই ঘটনায় সিএনজিতে থাকা নাজমুল হক (৪০), আরিফা বিল্লাহ (৩৩), ফেরদৌসী বেগম (৩২), রিতু আক্তার (১৮), জারিফ (৬), তানিয়া (৩), জোবায়েদা (২) এবং সিএনজি চালক জানিবুল হক(৪০) মারাত্মক আহত হন।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে দাউদকান্দি এ্যাপলো হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতদের মধ্যে সিএনজি চালক জানিবুল হক’কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী রয়েছেন। এদের মধ্যে জোবায়েদা এবং তানিয়ার অবস্থা আশংকজনক।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ারুল হক কামাল জানান, মতলব উত্তর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইব্রাহিম মিয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজি ও অটো বাইক দুটো জব্ধ করে থানায় নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি

সকল