২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দাদন ব্যবসায়ীর পিটুনিতে একজন নিহত

-

লক্ষ্মীপুরে কুশাখালী ইউনিয়নের নলডগী এলাকায় পাওনা টাকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আবু ছায়েদ মাঝি নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সাগর উদ্দিন নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার এ ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সুদ ব্যবসায়ী বেলাল উদ্দিনের কাছ থেকে আবু ছায়েদ মাঝি কিছু টাকা লোন নেন। সম্প্রতি সকল টাকা পরিশোধ করেন আবু ছায়েদ মাঝি। কিন্তু আবু ছায়েদের কাছে সুদের আরো টাকা পাওনা রয়েছে বলে দাবি করেন বেলাল উদ্দিন। এ নিয়ে রোববার সন্ধ্যায় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাতের কোন এক সময়ে বেলাল উদ্দিন লোকজন নিয়ে আবু ছায়েদ মাঝিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে বাড়ির সামনে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা। ভোরে তার লাশ বাড়ির সামনে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ সকালে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

চন্দ্রগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহমদ জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আবু ছায়েদ মাঝিকে হত্যা করা হয়। এ ঘটনায় সাগর উদ্দিন নামে একজনকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল