২২ জুন ২০১৮

মিরসরাইয়ের মাদককারবারি ওসমান গ্রেপ্তার

আটককৃত ওসমান গনি ওরফে ভাগিনা ওসমান। ছবি - নয়া দিগন্ত।

মিরসরাই উপজেলার শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও মিরসরাই থানার সহকারি উপ পরিদর্শক বোরহান হত্যার মামলার অন্যতম আসামী ওসমান গনি ওরফে ভাগিনা ওসমানকে (৩৫) অস্ত্রসহ গ্রেফতার করেছে অইনশৃঙ্খলা বাহিনী। মঙ্গলবার রাত ৮ টায় করেরহাট বাজারের কাটাগাং রাস্তার মাথা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানান, ওসমান দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, চোরাচালান ও মাদক সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছিল। তার বিরুদ্ধে মিরসরাই, জোরারগঞ্জ, ছাগলনাইয়া থানাসহ বিভিন্ন থানায় হত্যা, সন্ত্রাসী ও ডাকাতির মামলা রয়েছে। এছাড়া ওসমান আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। ওসমান মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের বাসিন্দা।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ জানান, আটককৃত ওসমানের বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। আটকের পর তার কাছ থেকে ২শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৬ এপ্রিল মাদক ব্যবসায়ী পারভেজকে গ্রেফতার করতে গিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হন মিরসরাই থানার এএসআই বোরহান। ওই ঘটনায় গ্রেফতার হন পারভেজের সেকেন্ড ইন কমান্ড ওসমান ওরফে ভাগিনা ওসমান। পরে জামিনে ছাড়া পেয়ে এলাকায় আবারও ত্রাসের রাজত্ব কায়েম করেন তিনি।


আরো সংবাদ