২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিদেশে দৌঁড়ঝাপ না করে নির্বাচনের প্রস্তুতি নেন : বাণিজ্যমন্ত্রী

দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরনকালে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি - নয়া দিগন্ত।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যে বিএনপি ভারতের সমালোচনা করতো, এখন তারা সেই ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে এবং বিদেশেও দৌড়াচ্ছে এটা দু:খজনক। বাংলাদেশের নির্বাচন একটা অভ্যন্তরীন নির্বাচন এখানো কখনো বিদেশীরা হস্তক্ষেপ করেনি। অতিতেও করেনি ভবিষ্যতেও করবে না। মঙ্গলবার ভোলার দৌলতখানে ঈদ উপলক্ষ্যে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যে দলটি পাকিস্তানমুখী, যারা ভারতের বিপক্ষে পাকিস্তানের পক্ষে এবং যারা ভারতের বিছন্নতাবাদীদেরকে আশ্রয় দিয়েছিলো, সেই দল আজ ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে। পৃথিবীর কোনো দেশ অন্য দেশের নির্বাচনে হস্তক্ষেপ করেনা, আমরা মনে করি, নিরপেক্ষ অবাধ যে নির্বাচনে হবে সেখানে বিদেশে দৌড়ঝাপ না করে বিএনপি’র নির্বাচনে অংশ্রগহনের প্রস্তুতি নেয়া উচিত।

মন্ত্রী আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অরাজকতা, বিশৃঙ্খলা, মানুষ হত্যা ও ভোট কেন্দ্র পুড়িয়ে দেয়াসহ অনেক কিছু করেছিলো। কিন্তু সেটা তাদের যে ভুল ছিলো তা উপলদ্ধি করতে পেরেছে। নির্বাচন না করার ভুলও উপলদ্ধি করতে পেরেছে।

এ সময় দৌলতখান পৌরসভাসহ উত্তর জয়নগর, চরখলিফা, ভবানীপুর, হাজিপুরসহ বিভিন্ন ইউনিয়নে ১২ হাজার দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement