১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বদির আত্মীয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার : মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

-

কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী আকতার কামালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোরে মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি ২ নাম্বার ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আকতার কামাল টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য। সে সংসদ সদস্য আবদুর রহমান বদির আত্মিয়।
হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ভোরে হিমছড়ি ২নং ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ। এসময় সড়কের পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। লাশের পাশ থেকে এক হাজার ইয়াবা, ১টি এলজি বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
লাশটি পরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদার আখতার কামালের বলে নিশ্চিত হওয়া গেছে। এর পুর্বে বৃহস্পতিবার রাত ৯টার দিকে আইনশৃংখলা বাহিনীর লোক পরিচয়ে তাকে আটক করেছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়।
টেকনাফ থানার ওসি রনজিত কুমার দাশ জানিয়েছে আকতার কামাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদার ও মানব পাচারকারী চক্রের সদস্য। টেকনাফ সহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ইয়াবা ও মানব পাচারের আভিযোগে বিভিন্ন মামলা রয়েছে।
এইদিকে মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে মোস্তাক আহামদ (৩৭) নামে এক ইয়াবা ও অস্ত্র ব্যবসায়ী নিহত হয়েছে।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে বড়মহেশখালী ইউনিয়নের দেবেঙ্গাপাড়া পাহাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোস্তাক আহামদ মুন্সিরডেইল গ্রামের আনোয়ার পাশার ছেলে।
মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, দেবেঙ্গাপাড়া পাহাড়ী এলাকায় ইয়াবা ও অস্ত্র ব্যবসায়ীদের দু’গ্রুপের গোলাগুলির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়।
এসময় পুলিশকে লক্ষ্য করে ইয়াবা ও অস্ত্র ব্যবসায়ীরা গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়ে। পুলিশের সাথে আধাঘন্টা ব্যাপী গুলাগুলির একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ইয়াবা ব্যবসায়ী মোস্তাকের লাশ উদ্ধার করা হয়।
এসময় এক হাজার ইয়াবা, চারটি দেশীয় তৈরি বন্দুক, সাত রাউন্ড গুলি ও ৩০ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। নিহত মোস্তাক ইয়াবা ও অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে মহেশখালী থানায় তিনটি সহ বিভিন্ন মামলা রয়েছে। মোস্তাকের মৃতদেহ উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।
এর পুর্বে বৃহস্পতিবার ভোরে কক্সবাজার শহরের কলাতলী থেকে ইয়াবা ও অস্ত্রসহ গুলিবিদ্ধ মোহাম্মদ হাসান নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল