২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা ট্রাভেল মার্টের কান্ট্রি পার্টনার হলো নেপাল

-


পর্যটন খাতে পারস্পরিক সহযোগিতা উন্নয়ন ও পর্যটক বিনিময় বৃদ্ধির লক্ষ্যে আন্তর্জাতিক পর্যটন মেলা- নভোএয়ার ঢাকার ট্রাভেল মার্ট ২০১৯ এর পার্টনার কান্ট্রি হিসেবে যোগ দিয়েছে নেপাল। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আগামী ২১ থেকে ২৩ মার্চ পর্যটন মেলাটি অনুষ্ঠিত হবে।
সম্প্রতি ঢাকা ট্রাভেল মার্টের আয়োজক ভ্রমণবিষয়ক পাক্ষিক ‘দি বাংলাদেশ মনিটর’ সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং নেপাল ট্যুরিজম বোর্ডের সিনিয়র ডিরেক্টর নন্দিনী লাহে থাপা ঢাকায় এতদ্বসংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। বাংলাদেশের অন্যতম প্রাইভেট সেক্টর এয়ারলাইন নভোএয়ার এই পর্যটন মেলার টাইটেল স্পন্সর। নেপালে ভ্রমণ ও পর্যটন ব্যবসার সাথে সম্পর্কিত বিভিন্ন ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, হোটেল এবং নেপালে ট্যুরিজম বোর্ডের কর্মকর্তারা এই মেলায় অংশ নেবেন। নেপাল থেকে আগত প্রতিষ্ঠানগুলো বিভিন্ন পর্যটন সেবা ও পণ্য প্রদর্শনের পাশাপাশি উভয় দেশের পর্যটন খাতের উন্নয়নের লক্ষ্যে সংশ্লিষ্ট বাংলাদেশী প্রতিষ্ঠানগুলোর সাথে যৌথভাবে কাজ করবেন।
উল্লেখ্য, এবারের ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর হিসেবে সহযোগিতা করছে দেশের বেসরকারি খাতে শীর্ষস্থানীয় এয়ারলাইন নভোএয়ার। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল