২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৯ম শ্রেণির শিক্ষার্থী ৭ মাসের অন্তঃসত্ত্বা

- প্রতীকী ছবি

বরগুনার বামনা উপজেলার ২ নম্বর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবম শ্রেণির এক শিক্ষার্থী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। স্থানীয় ইলিয়াছ নামের এক চায়ের দোকানদার এই ধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ইলিয়াছ উপজেলার আমতলী গ্রামের মো: আবু সালেহ হাওলাদের ছেলে। তার স্ত্রীসহ দুটি ছেলে আছে। ইলিয়াছের বড় ছেলে ৮ম শ্রেণিতে ও ছোট ছেলে শিশু শ্রেণিতে পড়ে।

স্থানীয় মহিলা মেম্বার খাদিজা বেগম জানান, ধর্ষণে অভিযুক্ত ইলিয়াছ আমার চাচাতো দেবরের ছেলে। মেয়েও আমার আত্মীয়। আমি মেয়েটির অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা শুনেছি। ছেলে ও মেয়ে উভয়ের বাড়ি পাশাপাশি। মেয়ে নিজের মুখে স্বীকার করেছে ইলিয়াছ এ ঘটনাটি ঘটিয়েছে।

তিনি আরো বলেন, যেহেতু মেয়ে সাত মাসের বেশি অন্তঃসত্ত্বা স্থানীয়ভাবে মিলমিশ হওয়ার কোন সুযোগ নেই।

এ বিষয়ে বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান বলেন, থানায় এ ধরণের কোন অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল