২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার

রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার - প্রতীকী

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার আসামি মোহাইমিনুল ইসলাম সিফাতের বাবা দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে বরগুনা সার্কিট হাউস মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সিফাতের মা আজীবুন্নাহার লীনার দায়ের করা যৌতুক মামলায় দেলোয়ার হোসেন পলাতক ছিলেন। ওই মামলার রায় হয় ২০১৮ সালের ১০ ফেব্রুয়ারি। তিনি ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল।

বরগুনা জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মো. হারুন অর-রশিদ যৌতুক মামলায় একজন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল