২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রিফাত হত্যা : তদন্ত কর্মকর্তার জবানবন্দি শেষে জেরা শুরু

রিফাত হত্যা : তদন্ত কর্মকর্তার জবানবন্দি শেষে জেরা শুরু - সংগৃহীত

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার তৃতীয় দিনে তদন্তকারী কর্মকর্তার জবানবন্দি শেষ হয়েছে। বৃহস্পতিবার বরগুনার জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়। পরে জেরা শুরু হলে আদালত রোববার মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ভুবন চন্দ্র হাওলাদার নয়াদিগন্তকে বলেন, তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার ওসি মো. হুমায়ূন কবিরের জবানবন্দি শেষ হয়েছে। আসামীপক্ষের ৭ আইনজীবী রোববার তাকে জেরা শুরু করবেন। আসামিপক্ষের জেরা শেষ হলে যে সকল স্বাক্ষীরা আদালতে সাক্ষ্য দিয়েছেন তা আসামীদের শোনানো হবে। এরপর রাষ্ট্রপক্ষ যুক্তিতর্ক শুরু করবেন। যুক্তিতর্ক শেষ হলে আসাসিপক্ষের আইনজীবিরা যুক্তিখন্ডন করবেন।

তিনি আরো বলেন, ওই দিন কড়া নিরাপত্তার মধ্যদিয়ে রিফাত হত্যা মামলার আসামিদের আদালতে আনা হয়। এসময় রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি আদালতে উপস্থিত ছিলেন।

এদিকে রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন বাতিলের আবেদন আবারো পিছিয়ে আদালত। আসামিপেক্ষের আইনজীবীদের সময় আবেদনের প্রেক্ষিতে আদালত তৃতীয়বারের মতো তা মঞ্জুর করেন।

সাক্ষপ্রদান শেষে তদন্তকারী কর্মকর্তা মো. হুমায়ূন কবির নয়াদিগন্তকে বলেন, মামলায় আমি তদন্ত করে যা পেয়েছি তা আদালতে বর্ণনা করেছি। বিচারাধীন মামলা হওয়ার এর চেয়ে বেশি কিছু বলতে রাজি হননি তিনি।

আসামী আয়শা সিদ্দিকা মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, সময়ের সল্পতার কারণে তদন্তকারী কর্মকর্তাকে পূর্ণাঙ্গ জেরা করা সম্ভব হয়নি। তদন্তকারী কর্মকর্তাকে আমরা রোববার থেকে আবার জেরা শুরু করবো। এ ছাড়া মিন্নির জামিন বাতিল আবেদন শুনানীর জন্য আদালতে সময় চেয়েছি।


আরো সংবাদ



premium cement
ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত

সকল