১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সন্তানের জন্য চিপস কিনে ফেরার পথে নারী ধর্ষিত, আটক ১

- প্রতীকী ছবি

ভোলার দৌলতখানে বুধবার রাতে হালিমা খাতুন কলেজ ক্যাম্পাসে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে দৌলতখান থানার ওসি সাদেকুর রহমান জানান, একটি বেসরকারি ক্লিনিকের কর্মচারী ৩৫ বছর বয়সী ওই নারী রাত ৯টার দিকে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। দুই সন্তানের জননী ওই নারী তার সন্তানদের জন্য বিস্কুট ও চিপস কিনতে হালিমা খাতুন কলেজের সামনে অটোরিকশাসহ থামেন। এ সময় দুই যুবক অটোরিকশায় থাকা ওই নারীকে কথা আছে বলে কলেজের ভেতরে নিয়ে জোর করে হাত-পা বেঁধে ধর্ষণ করে। পরে তার চিৎকার শুনে অটোরিকশা চালক ও অন্যান্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল