২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে ট্রলারডুবি, আহত ৪

- প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে এসএসসি পরীক্ষার্থীদের বহনকারী একটি ট্রলার ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলার গাওখালী পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে দেউলবাড়ি দোবরা খালে এ ঘটনা ঘটে। এদিকে ট্রলারডুবির ঘটনায় চার ছাত্রী গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলার গাওখালী বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রভাষ কান্তি বিশ্বাস ঘটনাটি নিশ্চিত করে জানান, চলমান এসএসসি পরীক্ষার গণিত বিষয়ের পরীক্ষায় অংশ নিতে উপজেলার গাওখালী কেন্দ্রে পরীক্ষা দেয়ার জন্য মালিখালী ইউনিয়নের লড়া মাধ্যমিক বিদ্যালয়ের ২৩ শিক্ষার্থীকে নিয়ে একটি ট্রলার (ইঞ্জিন চালিত নৌকা) রওনা হয়। খালের কারিকর বাড়ি সংলগ্ন স্থানে পৌছালে খালের পানিতে ডুবন্ত নারিকেল গাছের সাথে ধাক্কা লেগে ডুবে যায় ট্রলারটি। এসময় ট্রলারে থাকা পরীক্ষার্থীরা সাঁতরে পাড়ে উঠলেও সম্পা মালাকার, সুমা বেপারী, তমা রায় ও মিতা নাগ নামের ৪ ছাত্রী গুরুতর আহত হয়।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: ফজলে বারী জানান, দুর্ঘটনার খবর শুনে সেখানে সাতজনের একটি চিকিৎসকের টিম পাঠানো হয়েছে।

এ ব্যাপারে গাওখালী পরীক্ষা কেন্দ্রের সচিব ও গাওখালী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: জাফর বাহাদুর দুর্ঘটনার বিষয় নিশ্চিত করে জানান, ট্রলারে থাকা প্রায় সকল পরীক্ষার্থীই আহত হয়েছে। তবে গুরুতর আহত চার ছাত্রীকে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরো জানান, বরিশাল শিক্ষা বোর্ডের সাথে আলোচনা করে তাদেরকে সকাল সাড়ে ১১টার দিকে পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ দেয়া হয়েছে। দুর্ঘটনার বিষয় বিবেচনা করে তাদের নষ্ট হওয়া দেড় ঘণ্টা সময় দেয়া হয়েছে শিক্ষা বোর্ডের নির্দেশে।


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল