২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

- ছবি: নয়া দিগন্ত

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা সাইফুল ইসলাম জেমী (৩০) নিহত হয়েছেন। সোমবার পাথরঘাটা-মঠবাড়িয়া সড়কের সদর উপজেলার শংকরপাশা গ্রামের মল্লিক বাড়ি বাসস্ট্যাণ্ডে ট্রাকের ধাক্কায় নিহত হন তিনি।

নিহত সাইফুল ইসলাম জেমী পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি দক্ষিণ শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরের ছেলে।

শংকরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন স্বপন মল্লিক জানান, সাইফুল ইসলাম জেমী মোটরসাইকেলে আব্দুর রহিমকে নিয়ে রাস্তার পাশে বাসস্ট্যাণ্ডে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পিছন থেকে একটি ট্রাক এসে তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই জেমী মারা যান এবং রহিম ও ইলিয়াস নামের দুইজন আহত হন।

পিরোজপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা: আরিফ হাসান জানান, নিহত জেমীকে হাসপাতালে আনার আগেই মারা যায় এবং আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর ছিল। তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফিরোজপুর সদর থানার ওসি মো: নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকসহ একজনকে আটক করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল