film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

সেলাইন চলাকালে রোগীর মৃত্যু, ভুল চিকিৎসার অভিযোগ

সেলাইন চলাকালে রোগীর মৃত্যু, ভুল চিকিৎসার অভিযোগ - ছবি : সংগৃহীত

বরগুনার তালতলীতে রোববার বিকেলে সেলাইন চলা অবস্থায় আয়শা বেগম (৬৫) নামের এক রোগীরমৃত্যু হয়েছে। স্থানীয়রা বলছেন, এই মৃত্যু হয়েছে ভুল চিকিৎসার কারণে।

জানা গেছে, উপজেলার কড়ই বাড়ীয়া ইউনিয়নের দক্ষিনপূর্ব ঝাড়াখালী গ্রামের মৃত আ. হালিম ওরফে সোনামিয়ার স্ত্রী আয়শা বেগমর রোববার দুপুরের দিকে হঠাৎ পেটে ব্যাথা অনুভব করে। পেটের ব্যাথা নাকমায় ছেলে জলিলমিয়া (২৫) তার মাকে কড়ইবাড়ীয়া বাজারের গ্রাম ডাক্তার আ. গনি মিয়ার কাছে নিয়ে আসে। ডাক্তার সাহেব তার চেম্বারে রোগীকে শুইয়ে সেলাইনহার্ড সলিউশন ও ইনজেকশন আলজিন পুশকরেন এবং ট্যাবলেট ও মিনেক্স ৪০ খাওয়ান। সেলাইনটি দেয়া শেষ হতে না হতেই বেলা সাড়ে ৩টার দিকে ডাক্তারের চেম্বারেই রোগীরমৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

তবে আয়শার ছেলে জলিল মিয়া জানান, তার মা বৃদ্ধা ছিল। হায়াত না থাকার কারনে তিনি মারা গেছেন। তাকে নিয়ে কোনো প্রকার টানা হেচরা করবেন না।

অভিযুক্ত গ্রাম ডাক্তার আ. গনি আকন বলেন, তার কাছে রোগী আসার পর তিনি চিকিৎসা দিয়েছেন। তবে ট্যাবলেটও মিনেক্স ৪০ খাওয়াননি বলে জানান।

তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। তবে লোকমারফত খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ