film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

পরকীয়ার জেরে ২ সন্তানের জননীকে নিয়ে পালালো যুবলীগ সভাপতি

রুশিয়া ও রাসেল - ছবি : সংগৃহীত

বরগুনার পাথরঘাটায় যুবলীগ নেতা রাসেলের বিরুদ্ধে ২ সন্তানের জননী রুশিয়া বেগমকে (৩২) নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ করেছেন ওই গৃহবধূর স্বামী খলিলুর রহমান। এ ঘটনায় প্রথমে স্বামী খলিলুর রহমান পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি ও পরে পাথরঘাটা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

রোববার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মামলার বাদী খলিলুর রহমনকে হত্যার হুমকি দেয়ার কথা জানা গেছে।

অভিযুক্ত রাসেল পাথরঘাটা পৌরসভার পৌরসভার ৩ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ও একই এলাকার মৃত মিন্টু চাপরাশীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে রাসেলের সাথে রুশিয়ার পরকিয়া চলে আসছিল। সম্প্রতি রাসেল আমার বাদীর স্ত্রীকে পাশ্ববর্তী উপজেলা তালতলী নিয়ে যায়। পরে ওই উপজেলার উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। সে সময় আমার দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে তাকে ঘরে তুলে নেয় তিনি। কিন্তু পরকিয়ার টানে আবারো রুশিয়াকে ফুসলিয়ে নিয়ে যায়।

মামলার বাদী খলিলুর রহমান জানান, আমার স্ত্রীকে ফুসলিয়ে পালিয়ে যাওয়ার জন্য রাসেলকে আসামী করে মামলা করায় সে গতকাল শনিবার বিকেলে আমার ঘরে এসে ভাংচুর চালায় এবং বলে আমি যদি মামলা তুলে না নেই তবে আমাকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে। আমি এখন নিরাপত্তহীনতায় ভুগছি।

এবাপারে অভিযুক্ত যুবলীগ নেতা রাসেল জানান, আমি খলিল মিস্ত্রির বউকে নিয়ে যাইনি। রুশিয়ার সাথে আমার কথা হয়েছে সে তার বাবার বড়ি তালতলী এলাকার পনু খলিফার কাছে আছে। আমার বিরুদ্ধে আমার চাচারা খলিল মিস্ত্রির সাথে মিলে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির চেস্টা করছে।

এবিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, রাসেলের বিরুদ্ধে থানায় রুশিয়ার স্বামী খলিল সাধারন ডায়রি করেছে। পরে পাথরঘাটা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাও দায়ের করেছে।

তিনি আরো জানান, রাসেলের বিরুদ্ধে থানায় মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।


আরো সংবাদ