২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

র‌্যাফেল ড্র’র ১৩ গাড়ি জব্দ

র‌্যাফেল ড্র’র ১৩ গাড়ি জব্দ - ছবি: নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় র‌্যাফেল ড্র’র ১৩টি প্রচার গাড়ি জব্দ করে পাথরঘাটা থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাইকে প্রচার করার সময় আটক করেছে।

স্থানীয়রা জানান, স্থানীয় বাণিজ্য মেলা’র র‌্যাফেল ড্র যেই এলাকায় চলবে সেই এলাকায় প্রচার করতে পাবে। কিন্তু তারা তাদের স্থানীয় ভাবে প্রচার না করে পাথরঘাটায় উপজেলায় ১৩টি গাড়ি এসে র‌্যাফেল ড্রর লটারি বিক্রি করে। তারা আরো জানান, জেলা প্রশাসনের কাছ থেকে বাণিজ্য মেলা অনুমতি নিলেও তারা অন্য উপজেলায় (পাথরঘাটা) এসে লটারি বিক্রি করে। এ জন্য তাদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, স্থানীয় মিলন নামের এক ব্যাক্তির অভিযোগের ভিত্তিতে বরগুনা সদর উপজেলার স্থানীয় বাণিজ্য মেলার দৈনিক স্বপ্নতরী র‌্যাফেল ড্র’র ১৩টি গাড়ি থানায় রাখা হয়েছে। আমরা খোঁজ খবর নিয়ে দেখছি।

বরগুনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি জাহাঙ্গীর কবির মুঠোফোনে জানান, আমরা জেলা প্রশাসন থেকে অনুমতি নিয়েই এ মেলার আয়োজন করেছি। এটি গোটা জেলা ব্যাপি প্রচার-প্রচারণা করতে পারবে। লটারী বিক্রির সময় যারা গাড়ি আটক করেছে তাদের ক্ষতি পুরণতো দিতেই হবে এবং তাদের বিরুদ্ধে মামলাও করবো।

এ বিষয়ে বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সাংবাদিকদের জানান, গাড়ি আটকের বিষয়ে আমার জানা নেই। খোঁজ খবর নিয়ে দেখছি।

প্রসঙ্গত, গত ২৪ জানুয়ারি বিকেলে বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন ও বরগুনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও বরগুনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন কবির ম্যাসব্যাপি বাণিজ্য মেলা উদ্বোধন করেন।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল