২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রিফাত হত্যা মামলায় আরো তিন জনের সাক্ষ্যগ্রহণ

- ছবি: সংগৃহীত

বরগুনায় চাঞ্চচল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় আরো তিন জনের সাক্ষ্যগ্রহণ ও জেরা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ মো: আছাদুজ্জামানের আদালতে উপস্থিত হয়ে মনির হোসেন, হাজি নুরুল ইসলাম ও বাবুল হাওলাদার সাক্ষ্য প্রদান করেন। পরে আসামী পক্ষের আইনজীবিরা তাদের জেরা করেন।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ভুবন চন্দ্র হাওলাদার বলেন, কড়া নিরাপত্তার মধ্যদিয়ে রিফাত হত্যা মামলার আসামীদের আদালতে তোলা হয়। আদালতে মনির হোসেন, হাজি নুরুল ইসলাম ও বাবুল হাওলাদার রিফাত শরীফকে হত্যার প্রত্যক্ষ বর্ণনা দেন। আদালতে এ পর্যন্ত ২৩ জন সাক্ষ্যের জেরা ও সমাপ্ত হল। এদিন শিশু আদালতে কোন সাক্ষ্য হয়নি।

তিনি আরো বলেন, আদালতে মামলার আসামী রাকিবুল হাসান রিফাত ফরাজি, আল কাইয়ূম রাব্বি আকন, রেজোয়ানুল ইসলাম টিকটক হৃদয়, হাসান, রাফিউল ইসলাম রাব্বি, সাগর, কামরুল হাসান সায়মুন ও মোহাইমিনুল ইসলাম সিফাত। এসময় জামিনে থাকা আয়শা সিদ্দিকা মিন্নিও আদালতে উপস্থিত হয়।

আসামী আয়শা সিদ্দিকা মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, আদালতে যে তিনজন সাক্ষ্য দেখা সাক্ষ্য দিয়েছেন, তাতে মিন্নির সম্পৃক্ততা নেই।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল