film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

বাবা-মাকে পেটানোয় ছাত্রলীগ নেতা সন্তানকে পুলিশে দিলেন মুক্তিযোদ্ধা পিতা

পিরোজপুরের ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে পুলিশের হাতে তুলে দিলেন মুক্তিযোদ্ধা পিতা। পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার উপজেলার চন্ডিপুর গ্রামের মুক্তিযোদ্ধা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমানের ছেলে বালিপড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য মোঃ সজীব হাওলাদার অনিক (২০) নেশার টাকা না পেয়ে তার পিতা-মাতাকে মারধর করে।

পরে পিতা মো. হাবিবুর রহমান ইন্দুরকানী থানা পুলিশে খবর দিয়ে তাদের হাতে মাদকাশক্ত ছেলেকে তুলে দেয়।

তার স্বজনেরা বলেন, সোমবার বিকালে অনিক তার পিতার কাছে নেশা করার জন্য টাকা দাবি করে। কিন্তু টাকা না দেয়ায় অনিক পিতা-মাতাকে মারধর করে এবং তার পিতার মুক্তিযোদ্ধা সনদ, জমিজমার দলিল, পর্চাসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে ফেলে দেয়।

অনিক দীর্ঘদিন ধরে মাদক সেবন করেন। পরিবারের লোকজন শত চেষ্টা করেও তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে পারেনি।

মাদকসেবী অনিকের পিতা মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান হাওলাদার জানান, আমার ছেলে মাদক সেবনের জন্য টাকা দাবি করলে আমি টাকা না দেয়ায় আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে এবং দা নিয়ে আমাদের কোপাতে আসে। পরে আমি নিরুপায় হয়ে ইন্দুরকানী থানা পুলিশে খবর দিয়ে তাদের হাতে ছেলেকে তুলে দেই।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, নেশাগ্রস্ত ছেলে পিতা-মাতাকে মারধরের খবর শুনে তাকে আমরা থানায় নিয়ে আসি। পরে মঙ্গলবার নেশাগ্রস্ত অনিককে সংশোধনের জন্য বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat