film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

আয়না পড়ায় চোর শনাক্ত! এসএসসি পরীক্ষার্থীকে মারধর

আয়না পড়ায় চোর শনাক্ত! এসএসসি পরীক্ষার্থীকে মারধর - ছবি : নয়া দিগন্ত

আয়না পড়ার মাধ্যমে মোবাইল চোর শনাক্ত করে এসএসসি পরীক্ষার্থীকে মারধর করেছে স্থানীয় বখাটেরা। সোমবার রাতে বরগুনার আমতলী উপজেলায় এই ঘটনা ঘটেছে।

জানাযায়, উপজেলার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সৌরভ ডাকুয়াকে মোবাইল চুরির অপবাদ দিয়ে স্থানীয় বখাটে বাইক চালক সুজন ও তার সহযোগীরা মারধর করেছে। আহত স্কুল ছাত্রকে স্বজনরা উদ্ধার করে সোমবার গভীর রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে সোমবার রাত ১০ টার দিকে তারিকাটা বিদ্যালয়ের পিছনে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তারিকাটা মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর সৌরভ ডাকুয়া ও গবিন্দ কর্মকার এসএসসি পরীক্ষার্থী। তারা ওই বিদ্যালয়ের হোস্টেলে থেকে লেখাপড়া করে আসছে। গত রোববার রাতে হোস্টেল থেকে গবিন্দ কর্মকারের একটি মোবাইল সেট হারানো যায়। এ মোবাইল চোর সনাক্ত করাতে সোমবার সন্ধ্যায় তারিকাটা গ্রামের নিজাম ফকিরের কাছে যায়।

ওই ফকির আয়না পড়ার মাধ্যমে সৌরভ মোবাইল চুরি করেছে বলে দেখতে পায়। পরে গবিন্দ কর্মকার স্থানীয় বখাটে মোটর সাইকেল চালক সুজন ও তার সহযোগী শামিম গাজী, হাসান, রাজিবসহ ৭-৮ জনকে সৌরভের কাছ থেকে মোবাইল উদ্ধারের জন্য ভাড়া করে।

সোমবার রাত ১০ টার দিকে সৌরভকে বিদ্যালয়ের হোস্টেল থেকে ধরে নিয়ে যায় সুজনসহ বখাটেরা। পরে হোস্টেলের পিছনে একটি বাগানে নিয়ে মোবাইল চুরির অপবাদ এনে লাঠি দিয়ে বেধরক মারধর করে। সৌরভের ডাকে চিৎকারে স্থানীয় শাহীন, আলমগীর, খলিল ও সোহেল এসে তাকে উদ্ধার করে। পরে স্বজনদের খবর পেয়ে তারা এসে ওইদিন গভীর রাতে সৌরভকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বখাটেরা মারধর করে যাওয়ার সময় শাসিয়ে যায়, এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলা হবে বলে জানান সৌরভ।

এ ঘটনায় সৌরভের লেখাপড়া হুমকির মুখে বলে পরেছে জানান, সৌরভের বাবা সন্তোষ ডাকুয়া।

সৌরভকে উদ্ধারকারী শাহিন বলেন, রাতে বিদ্যালয়ের পিছনে কান্নাকাটির শব্দ শুনে আমরা ৫-৬ জনে গিয়ে দেখি সৌরভকে মোবাইল চুরির অপবাদ দিয়ে সুজন, শামিম গাজী, হাসান ও রাজিবসহ ৭-৮ জনে মারধর করতেছে। আমার এর প্রতিবাদ করলে তারা উল্টে আমাদেরকে হুমকি দিয়েছি।

আহত সৌরভ জানান, আমার বিরুদ্ধে মিথ্যা মোবাইল চুরির অপবাদ এনে বেধরক মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই। বখাটে সুজন বলেন, সামান্য কিছু ঘটেছে। এ বিষয়ে উভয় পক্ষের অভিভাবকরা বসে মিটমাট করে দিবেন।

আহত সৌরভের বাবা সন্তোষ ডাকুয়া বলেন, বখাটেরা আমার ছেলেকে মারধর করেই ক্ষ্যান্ত হয়নি এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে আমাকেও দেখিয়ে দেয়ার হুমকি দিয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ হারুন অর রশিদ বলেন, সৌরভের বাম পায়ে আঘাতসহ শরীরর বিভিন্ন স্থানে ফোলা জখম রয়েছে। সৌরভকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুস আলী বলেন, মোবাইল চুরির অপবাদ দিয়ে সুজন নামের এক মোটর সাইলেক চালক আমার বিদ্যালয়ের এ বছর এসএসসি পরীক্ষার্থী সৌরভকে মরধর করেছে। আমি এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেব। তিনি আরো বলেন, বাহিরের লোকজন এসে আমার বিদ্যালয়ের ছাত্রকে মারধর করবে তা মেনে নেয়া যায় না।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোজ খবর নেয়া হচ্ছে। তিনি আরো বলেন,এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল