২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
রিফাত হত্যা

মিন্নির জামিন বাতিলের শুনানি আবারো পেছালো

আরো তিনজনের সাক্ষ্য সম্পন্ন
-

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় জামিনে থাকা আসামি নিহত রিফাতের স্ত্রী মিন্নির জামিন বাতিলের বিষয়ে আবেদনের শুনানি পিছিয়েছে।

আজ বুধবার বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে জামিন বাতিলের বিষয়ে শোকজের জবাব দাখিল করেছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম। পরে আগামী ২৬ জানুয়ারি শোকজের জবাবের শুনানির দিন নির্ধারণ করেছেন জেলা ও দায়রা জজ মো: আছাদুজ্জামান।

এ বিষয়ে মিন্নির আইনজীবী মো: মাহবুবুল বারী আসলাম বলেন, মিন্নির জামিন কেন বাতিল হবে না, মর্মে আদালতের দেয়া শোকজের জবাব আমি বুধবার (১৫ জানুয়ারি) আদালতে দাখিল করেছি। উভয় পক্ষের আইনজীবীদের আবেদনের জন্য আদালত শোকজের জবাব শুনানির জন্য আগামী ২৬ জানুয়ারি তারিখ দিন ধার্য করেছেন।

মিন্নি জামিনে থাকা অবস্থায় কোনো প্রকার জামিনের শর্ত ভঙ করেনি। মিন্নিকে হয়রানি করার জন্য জামিন বাতিলের আবেদন করা হয়েছে। একটি মেয়ে অপরিচিত পাঁচজন যুবক নিয়ে দূরে সাক্ষীদের বাড়িতে গিয়ে হুমকি দিয়েছেন, এটা বিশ্বাসযোগ্য নয়। তিনি আরো দাবি করেন, আদালত জবাবে সন্তুষ্ট হয়ে মিন্নির জামিন বহাল রাখবেন।

সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ভুবন চন্দ্র হাওলাদার জানিয়েছেন মিন্নি সাক্ষীদের হত্যার হুমকি দিয়েছেন, তাই তিনি জামিন বাতিলের আবেদন করেছেন।

এদিকে, রিফাত হত্যা মামলায় বুধবার তিনজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন করেছেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালত। এরা হলেন, নিহত রিফাতের বন্ধু মঞ্জুরুল আলম জন, স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন ও জাকারিয়া বাবু । এ নিয়ে এ মামলার প্রাপ্তবয়স্ক আসামিদের বিরুদ্ধে ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। আর অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন নিহত রিফাতের একমাত্র বোন ইসরাত জাহান মৌ, দুই চাচা আব্দুল আজিজ শরীফ ও আব্দুল লতিফ শরীফ।

মামলার চার্জশিটভুক্ত প্রাপ্তবয়স্ক আসামি মো: মুসা এখনো পলাতক রয়েছেন।


আরো সংবাদ



premium cement
অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ

সকল