২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
রিফাত হত্যা

আদালতের অনুমতি নিয়ে পরীক্ষায় অংশ নিলেন মিন্নি

২ আসামির পরীক্ষা কারাগারে
আয়শা সিদ্দিকা মিন্নি - ফাইল ছবি

বরগুনার বহুল আলোচিত শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামির তৃতীয় কার্যদিবসের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ হয়েছে শিশু আদালতে। এছাড়া বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে গিয়ে ডিগ্রি পরীক্ষা দিলেন নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। এ মামলার আরো দুই আসামি কারাগার থেকে এই পরীক্ষায় অংশ নিয়েছেন।

মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে তৃতীয় কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ চলাকালে পরীক্ষা থাকায় এ মামলার তিন আসামি পরীক্ষা দিতে আদালত থেকে পরীক্ষায় অংশ নেন।

আদালত সূত্রে জানা যায়, রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক আসামি আল কাইয়ুম ওরফে রাব্বি আকন, আয়শা সিদ্দিকা মিন্নি ও মো: সাগরের ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা চলমান। তাই সাক্ষ্যগ্রহণের একপর্যায়ে বেলা সাড়ে ১২টার দিকে আদালতের অনুমতি নিয়ে মিন্নি তার বাবার সাথে বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নিতে যান।

এদিকে, এ মামলার অন্য দুই আসামি রাব্বি আকন এবং মো: সাগরকে পুলিশের প্রিজন ভ্যানে করে বরগুনা জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়। আদালতের আদেশে কারাগারে থাকায় বরগুনা জেলা কারাগারের ভেতরে পরীক্ষায় অংশ নেন তারা।

মিন্নির বাবা মো: মোজাম্মেল হোসেন কিশোর বলেন, মিন্নির পরীক্ষা আছে। বিষয়টি আদালতকে জানানো হলে আদালত মিন্নিকে পরীক্ষায় অংশগ্রহণের অনুমতি দেন। তাই এ মামলার কার্যক্রম চলাকালে আদালতের অনুমতি নিয়েই মিন্নি বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নিয়েছে।


আরো সংবাদ



premium cement