২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় ভুয়া ডাক্তার আটক, ৫০ হাজার টাকা জরিমানা

-

বরগুনা পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজার থেকে এক ভুয়া ডাক্তারকে আটক করে তাকে জরিমানা করা হয়েছে।

আজ রোববার বিকাল ৪টার দিকে পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজারের মো: শওকত হোসেন নামের ওই ভুয়া ডাক্তারকে আটক করে র‍্যাব-৮ পটুয়াখালী। পরে তাকে সনদ ছাড়া ডাক্তারি করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

র‍্যাব-৮ পটুয়াখালীর কোম্পানি কমান্ডার রইসউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাকচিড়া বাজারে অভিযান চালিয়ে ভুয়া ডাক্তার শওকত হোসেনকে আটক করা হয়। পরবর্তীতে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে সনদ ছাড়া ডাক্তারি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত তাকে পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড করে।

তিনি আরো জানান, যে ডাক্তারি পাশ করেনি তার মাধ্যমে মানুষ কিভাবে চিকিৎসাসেবা পাবে। তিনি নাক, কান, গলা, গাইনি সমস্যা, নারী-পুরুষের যৌন সমস্যা, টিউমার অপারেশনসহ বিভিন্ন রোগের চিকিৎসা দিয়ে থাকেন। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল