২২ জানুয়ারি ২০২০

আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরগুনার আমতলীতে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। সোমবার বেলা ১২টার দিকে খুরিয়ারঘাট বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, বেলা ১২টার দিকে মটরসাইকেল যোগে কুয়াকাটা যাওয়ার পথে আমতলী কলাপাড়া সড়কে খুরিয়ারঘাট বাসস্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা টমটমের সংঘর্ষে আহত হয় তানভীর ও তার সাথে থাকা শহিদ (৩০)। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে আমতলী থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।হাসপাতালে আনার পর তানভিরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে বিকাল ৫টায় তানভীর (২৫) মারা যায়।

তানভীর (২৫) মাইজদী উপজেলার আনোয়ার হোসেনের ছেলে।

অপরদিকে বিকেল ৫টার সময় আমতলী-কলাপাড়া সড়কে মানিকঝুরি নামক স্থানে মটরসাইকেল  নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে মারা যায় বেকারী ব্যবসায়ী শাহ আলম ফকির (৩৫)। জানা যায়, আমতলী পৌরসভার ১নং ওয়ার্ডের বেকারী ব্যবসায়ী শাহআলম ফকির কলাপাড়া যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শাহআলম ফকির মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের উপরে উঠিয়ে দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন উদ্ধার করে শাহআলম ফকিরকে আমতলী থানা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চকিৎিসক তাকে মৃত ঘোষণা করনে।

এ ঘটনা নিশ্চিত করেন আমতলী থানার এসআই শাহাবুল আহমেদ।


আরো সংবাদ

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৬৬৩)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৬৩)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৮৫৯)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৫১)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮১০২)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৯৫১)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৮২)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪৯)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৭৪৫)



unblocked barbie games play