২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে সেতু ভেঙে নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন

-

ঝালকাঠির রাজাপুরে গাছ বোঝাই একটি নৌকার ধাক্কায় সেতু ভেঙে সন্ধ্যা নদীতে পড়ে গেছে। সেতুটির মাঝখানের অংশ ভেঙে নৌকার ওপর পড়লে গাছসহ নৌকাটিও ডুবে যায়।

আজ বুধবার সকালে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের তালুকদার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানায়, ১৯৯১ সালে এলজিইডি বিভাগ ২২৫ বর্গফুট সেতুটি নির্মাণ করে। সকাল ৬টার দিকে গাছ বোঝাই একটি নৌকা সন্ধ্যা নদী দিয়ে যাওয়ার সময় সেতুর মাঝখানের পিলারে ধাক্কা লাগে। বিকট শব্দে সেতুটি ভেঙে নৌকার ওপর পরে নদীতে ডুবে যায়। নৌকায় থাকা সুমন (৩৫) নামে এক যুবককে আহত অবস্থায় নদী থেকে উদ্ধার করেছে স্থানীয়রা।

রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলার সংযুক্ত সেতুটি দুই উপজেলার মানুষের যোগাযোগের অন্যতম মাধ্যম। নদীর দুইপাড়ে ১০টি শিক্ষা প্রতিষ্ঠান এবং বাজার থাকায়, শিক্ষার্থী ও স্থানীয়রা চরম দুর্ভোগে পড়েছে। দুর্ঘটনার পর থেকে নৌকায় করে যাতায়াত করতে হচ্ছে নদীর দুই তীরের বাসিন্দাদের।

শুক্তগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। বর্তমানে দুই তীরের মানুষ নৌকায় যাতায়াত করছে। দ্রুতই সেতুটি পারাপারের উপযোগী করা হবে।’


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল