২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দুই শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন : আটক ২

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার উত্তর ভিাটাবাড়ীয়া গ্রামে টাকা চুরির অভিযোগ এনে রাকিব হাওলাদার (৯) ও হৃদয় বয়াতি (১১) নামের  দুই শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় নির্যাতিত রাকিব হাওলাদারের মা রাশিদা বেগম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ নির্যাতনকারী মুদি দোকানি খলিলুর রহমান ও তার ছেলে মেহেদি হাসানকে আটক করেছে।

নির্যাতিত রাকিব উত্তর ভিটাবাড়ীয়া গ্রামের তাজাম্মেল হাওলাদার এর ছেলে এবং হৃদয় বয়াতি একই গ্রামের রুবেল বয়াতির ছেলে। এরা দুজনেই এবছর পিইসি পরীক্ষা অংশ নিয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রাকিব হাওলাদার ও তার বন্ধু হৃদয় বয়াতি শনিবার দুপুরে খলিলুর রহমানের মুদি দোকানের সামনে থেকে যাওয়ার সময় খলিলুর রহমান ও তার ছেলে মেহেদি হাসান  তাদেরকে বাড়ীর মধ্যে ডেকে নিয়ে যায় এবং টাকা চুরির মিথ্যে অভিযোগ এনে  উঠোনের একটি গাছের  (কাফুলা গাছ) সঙ্গে বেঁধে তাদের ওপর নির্মম নির্যাতন চালায়। এসময় প্রতিবেশীরা নির্যাতনের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে এলাকাবাসীর সহায়তায় গুরুতর আহত অবস্থায় শিশুদুটিকে উদ্ধার করে  ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস. এম মাকসুদুর রহমান জানান, এঘটনায় থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। এ মামলা দুই আসামিকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement