২৬ জানুয়ারি ২০২০

রংপুরে ২ সন্তান ও স্ত্রীকে হত্যার পর স্বামীর ‘আত্মহত্যার’ চেষ্টা

রংপুর শহরের বীরভদ্র এলাকায় রবিবার পারিবারিক কলহের জের ধরে দুই সন্তান ও স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তি মাদকাসক্ত বলে জানান স্থানীয়রা।

নিহতরা হলেন- অভিযুক্ত আব্দুর রাজ্জাকের স্ত্রী আসকিয়া আক্তার (৩২) ও তাদের দুই সন্তান নেহা (৩) ও নিশাদ (১)।

রংপুর মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনে মিনান জানান, সকাল থেকে অস্বাভাবিক নীরবতা পেয়ে রাজ্জাকের এক প্রতিবেশী তাদের ঘরে প্রবেশ করে আসকিয়া ও তাদের দুই সন্তানকে বিছানায় পড়ে থাকতে দেখেন। পরে তার চিৎকারে প্রতিবেশী অন্যারা এগিয়ে এসে তিনজনের লাশ উদ্ধার করেন এবং রাজ্জাককেও রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালের মার্গে পাঠায়।

উপপুলিশ কমিশনার আরও জানান, পারিবারিক কলহের জের ধরে রাজ্জাক রাতের কোনো এক সময়ে তার স্ত্রী ও শিশুদের শ্বাসরোধ করে হত্যা করে হয়তো নিজেকে হত্যার চেষ্টা করেছিল।

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রাজ্জাককে আটক করেছে।

নিহত আসকিয়ার ভাই আব্দুর রশিদ জানান, রাজ্জাক একজন মাদকাসক্ত ব্যক্তি। টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করত। ইউএনবি


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)