২৬ জানুয়ারি ২০২০

ভাণ্ডারিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

-

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- উপজেলার ইকরি গ্রামের হারুন খানের ছেলে আল আমিন (৩৫) ও দক্ষিণ ইকরি গ্রামের সেরাজ আলী মাতুব্বরের ছেলে ইব্রাহিম মাতুব্বর (৪৫)।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ইকরি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার ইকড়ি গ্রামের সৌদী প্রবাসী খলিলুর রহমানের একটি পুকুরে লোহার রড দিয়ে কচুরিপানা পরিষ্কার করছিলেন শ্রমিক আল আমিন ও ইব্রাহীম মাতুব্বর। এ সময় পুকুরের উপর দিয়ে যাওয়া পল্লী বিদ্যুৎ লাইনে লোহার রড স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্ট হন শ্রমিক আল আমিন। তাকে বাচাঁতে অপর শ্রমিক ইব্রাহীম জড়িয়ে ধরলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তারা দুজন মারা যান।

খবর পেয়ে দুপুর ১টার দিকে ভাণ্ডারিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ওই পুকুর থেকে দুজনের লাশ উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যান। এসময় উপজেলা চেয়ারম্যান মো: মিরাজুল ইসলাম ও উপজেলা নির্বহী অফিসার মো: নাজমুল আলম ঘটনাস্থল পরির্দশন করেন।


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)