২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ব্যাটারিসহ দুই মাইক চোর আটক

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ শুক্রবার রাতে উপজেলার সাপলেজা ও আমরাগাছিয়া গ্রাম থেকে সোহাগ (২৫) ও সৌরভ মিস্ত্রী (১৯) নামে দুই মাইক চোর ধরে থানায় সোপর্দ করে।

এ সময় সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্যের স্বীকারোক্তি মোতাবেক তিনটি মাইক সেট ও একটি ব্যাটারীও উদ্ধার করে।

চোর চক্রের সদস্য সোহাগ উপজেলার মধ্য সোনাখালী গ্রামের নাছির জমাদ্দারের ছেলে ও সৌরভ দক্ষিন সোনাখালী গ্রামের সুভাষ মিস্ত্রীর ছেলে।

উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ জানান, সোহাগ ও সৌরভ চিহ্নিত চোর চক্রের সদস্য। এদের কাছে  গত ৯ অক্টোবর উপজেলার ভীম-নলী বাজারের একটি ডেকোরেটর ও মাইক সার্ভিসের দোকানের চুরি হওয়া মাইক সেট ও ব্যাটারী পাওয়া গেছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, উপজেলার ভীম-নলী বাজারের একটি ডেকোরেটর ও মাইক সার্ভিসের দোকানের মালিক সাইফুল ইসলাম বাদী হয়ে শুক্রবার রাতে সোহাগ ও শৌরভসহ আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৬ জনকে আসামি করে একটি চুরি মামলা করে। গ্রেফতারকৃত  আসামিদেরকে শনিবার আদালতে সোপর্দ করা হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে

সকল