২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে কিশোর ছেলে আহত 

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে ছেলে শাকিল (১৪) গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ওই ছেলের মা গৃহবধূ (২৮) রোববার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী লিটন হাওলাদারকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গুলিসাখালী গ্রামের সৌদি প্রবাসি শহিদুল হাওলাদারের স্ত্রী ছেলে শাকিলকে নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করেন। প্রতিবেশী হালিম হাওলাদারের পুত্র লিটন (৩৮) ওই গৃহবধূকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। সম্প্রতি তার স্বামী শহিদুল বাড়িতে আসলে কু-প্রস্তাবের বিষয়টি স্বামীকে জানায়। এতে লিটন ওই গৃহবধূর ওপর ক্ষিপ্ত হয়।

এদিকে শহিদুল পুনরায় বিদেশে যাবার জন্য প্রযোজনীয় কাগজপত্র সংশোধনের জন্য ঢাকায় যান। এই সুযোগে গত শনিবার রাত ৮ টার দিকে লিটন ওই গৃহবধূর ঘরের দরজায় গিয়ে নাম ধরে ডাক দিয়ে দরজা খুলতে বলে। সে সরল বিশ্বাসে দরজা খুলে দিলে লিটন ঘরে প্রবেশ করে ওই গৃহবধূকে গাল-মন্দ করা সহ ঝাপটে ধরে। এসময় তার পুত্র শাকিল বাঁধা দিতে গেলে লিটনের হাতে থাকা লোহার রড দিয়ে শাকিলকে আঘাত করে। মা-ছেলেকে আহত করার পর লিটন নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত শাকিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আঃ হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement