০৭ ডিসেম্বর ২০১৯

পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

নিহত পারভেজ - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় সুপারি পাড়তে গিয়ে ১১ বছরেরেএক শিশু বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন। তার নাম মো: পারভেজ। সে পাথরঘাটা সদর ইউনিয়নের পশ্চিম বাদুরতলা গ্রামের মো: আব্দুল বারেকের ছেলে।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নিতাই চন্দ্র ঘোষ পারভেজের মৃত্যৃ নিশ্চিত করেন।

এর আগে সকাল ৭টার দিকে পাশের বাড়ির শাহিন মিয়া পারভেজকে সুপারি পাড়ার জন্য নিয়ে গেলে গাছে ওঠার পরে বিদ্যুতের তারে জড়িয়ে মাটিতে পরে যায় সে। তাৎক্ষণিক শাহিন মিয়া তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

পারভেজের বাবা আব্দুল বারেক জানান, আমি বাড়ি না থাকায় আমার পাশ্ববর্তী শাহিন সুপারি পাড়ার কথা বলে আমার ছেলেকে নিয়ে যায়। পারভেজ সুপারি গাছে উঠলে পাশের বিদ্যুতের তারের সাথে জড়িয়ে গাছ থেকে পরে যায়। তাৎক্ষণিক কাউকে না জানিয়ে পারভেজকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান শাহিন। তখন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক নিতাই চন্দ্র ঘোষ জানান, আমাদেরর কাছে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের প্রায় ৫০ ভাগ পুড়ে গেছে। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পরেও তার শরীর থেকে পোড়া গন্ধ বের হচ্ছিল।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাবুদ্দিন জানান, এরকম একটি ঘটনার কথা হাসপাতাল কতৃপক্ষ আমাকে জানিয়েছেন। লাশ থানায় নিয়ে আসা হবে। অভিযোগ পেলে ময়নাতদন্ত করতে বরগুনা মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik