১৫ ডিসেম্বর ২০১৯

দশমিনা উপজেলা ব্লাড ডোনেট ফাউন্ডেশনের নতুন কমিটি

সভাপতি ও সাধারণ সম্পাদক - ছবি : সংগৃহীত

‘১৮-তে বেড়ে ওঠা, ১৮-তে নাগরিক, ১৮-তে রক্ত দিয়ে একটি দেহে প্রাণ দিক’ এই স্লোগানে প্রতিষ্ঠিত দশমিনা উপজেলা ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ২০১৯-২০২০ সেশনের পূর্ণাঙ্গ কমিঠি গঠন করা হয়।

সংগঠনের আয়োজনে শহরের একটি অডিটোরিয়ামে বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাবেক ছাত্রনেতা আলীপুর ইউনিয়ন ছাত্র ফোরামের চেয়ারম্যান মু. আসিফুল হক তুষারকে সভাপতি ও মুনাজ্জাল হোসেন রাহাতকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্য সদস্যরা হলেন, রাজীব আহম্মেদ রাজু (সহ-সভাপতি), বিল্লাল আহম্মেদ (সহ-সভাপতি), রেদোয়ান আল কাওসার (সহ-সভাপতি ), মো: আল আলামিন (সহ-সভাপতি), আবুল হোসেন (সহ-সভাপতি), মিরাজুল ইসলাম রাজ (যুগ্ম সাধারণ সম্পাদক), এস এম সামিম সাহমুদ (যুগ্ম সাধারণ সম্পাদক), মহিউদ্দিন মহি (যুগ্ম সাধারণ সম্পাদক), সিয়াম তানভীর (সাংগঠনিক সম্পাদক), লিমা বিনতে সুলাইমান (মহিলা বিষয়ক সম্পাদক), ইমাম হাসান ইমরান মোল্লা (দফতর সম্পাদক), হাফেজ নুরুজ্জামান (প্রচার সম্পাদক), সাইফ বিন হাসান (রোয়েন) (সদস্য), রিদয় কুমার বিকম (সদস্য) ও তালিমুল ইসলাম হামিম (সদস্য)। প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২২০৭১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (২০৯৩০)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫৪৬৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৪৪৪৫)ইসরাইলি জাহাজকে ধাওয়া তুর্কি নৌবাহিনীর (১৩৯২৭)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২৫২৯)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৯৩৯)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৮৩৪)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (১০১৬৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৮৩৯)



hacklink Paykwik Paykasa
Paykwik