২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টাকা না দেয়ায় বেকার-বিবাহিত ছেলের রডের আঘাতে পিতা নিহত

- নয়া দিগন্ত

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বখাটে ছেলের হাতে বাবা নিহত হয়েছে। নিহত বাবার নাম দেলোয়ার হোসেন কাজী (৪৫)। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘটনার পর থেকেই বখাটে ছেলে হৃদয় কাজী (১৯) পলাতক রয়েছে। ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ছোট কৈবত্যখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জনান, বখাটে ও উগ্র প্রকৃতির ভবঘুরে ছেলে হৃদয় কোন কাজকর্ম না করে প্রতিদিন দিনমজুর বাবার কাছ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন অঙ্কের টাকা দাবি করত। বাবার সংসারেই স্ত্রী নিয়ে হৃদয় থাকতো। তাছাড়া বখাটে হৃদয় ইতোপূর্বে তিনটি বিবাহ করে সেসব পরিবারের লোকজনকে প্রতিনিয়ত শারীরিক নির্যাতন করতো। একাধিক বিয়ে করায় হৃদয় এলাকায় উগ্র-বখাটে হিসেবে পরিচিত ছিল।

নিহত দেলোয়ার হোসেন খানের মা কোহিনুর বেগম জানান, তিনি তার ছেলে হত্যার বিচার চান।

রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, বেকার বিবাহিত ছেলের হাত খরচের টাকা না দেয়ায় বাকবিতণ্ডার একপর্যায়ে অভিযুক্ত হৃদয় ক্ষিপ্ত হয়ে দিনমজুর পিতার মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে পিতা দেলোয়ার হোসেন জ্ঞান হারিয়ে ফেলে। রডের আঘাতে মাথা দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। রাতেই তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমরপ্লক্সে নিয়ে গেলে দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং অভিযুক্ত ছেলেকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল