২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু - নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় বিদ্যুতায়িত হয়ে মা-ছেলেসহ একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মো: দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো: রাসেল (১৪) ও রাসেলের মা মোসা: হামিদা বেগম (৩৫)। তাদের সকলের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।

সোমবার (৪ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলার কাকচিড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মো: বাদল পহলান জানান, সোমবার সকালে জনৈক দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারি গাছ কাটতে গেলে ঐ গাছ পল্লী বিদ্যুতের তারের উপর হেলে পড়ে। এতে বিদ্যুতের তার ছিড়ে প্রথমে দেলোয়ার বিদ্যুৎপৃষ্ট হয়। তার চিৎকারে তার ভাইয়ের ছেলে মো: রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে আসলে তিনজনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার জানান, আমাদেরকে আগে থেকে কোনো কিছু না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভারবিহীন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠাল গাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ওসি মো: শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement