২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

- ফাইল ছবি

বরগুনার বেতাগীতে সাবিনা (৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আর এ অভিযোগ উঠেছে তার স্বামী নুর আলমের বিরুদ্ধে।

এ ঘটনাটি ধামাচাপা দিতেই ওই গৃহবধূর মুখে বিষ ঢেলে দিয়েছেন বলে দাবি করছেন নিহত স্ত্রী সাবিনার পরিবার।

অপরদিকে এ ঘটনার পর পরই পালিয়ে গেছে স্বামী নুর আলম। শুক্রবার রাত ৮টার দিকে বরগুনা জেনারেল হাসাপাতালে সাবিনার মৃত্যু হয়। এর আগে দুপুর ১২টার দিকে নুর আলম সাবিনাকে বেধরক পেটায়। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসাপাতালে নিয়ে আসেন। নুর আলম বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সরিষামুড়ি গ্রামের বাসিন্দা হাতেম খলিফার ছেলে।

সাবিনার বাবা আলতাফ জানান, জামাই নুর আলম অনেক আগে থেকেই তার মেয়ে সাবিনাকে মারধর করতো। আজকে মারতে মারতে তাকে মেরেই ফেলেছে। মেয়ে হত্যার বিচার দাবিতে জামাইয়ের বিরুদ্ধে মামলা করবেন তিনি।

বরগুনা জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জিকু শীল বলেন, বিষপান করা রোগীকে হাসাপাতালে নিয়ে আসার পর তাকে ওয়াস করার সময়ই তার মৃত্যু হয়।

বরগুনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) এমরান বলেন, ময়না তদন্তের জন্য লাশটি জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এবিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল