২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রেমের কারণে স্কুলছাত্র ইমরানকে হত্যার অভিযোগ মা-বাবার

- ছবি : নয়া দিগন্ত

বরগুনা সদরের ক্রোক এলাকার নবম শ্রেণীর ছাত্র বায়েজিদ হোসেন ইমরানের মৃত্যুকে হত্যা দাবি করে বিচার চেয়েছেন তার মা-বাবা। শনিবার সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিহত ইমরানের পরিবার এ দাবি জানান।

এসময় ঘটনার জড়িতদের, আইনের আওতায় এনে তাদের বিচার দাবি করা হয়।

লিখিত বক্তব্যে নিহত ইমরানের বাবা খলিলুর রহমান বলেন, ইমরানকে প্রেম ঘটিত কারণে পরিকল্পিতভাবে ইমরানকে হত্যা করে তার লাশ ঘটনাস্থলে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও পুলিশের কোনো তৎপরতা নেই, দৃশ্যমান কোনো তদন্ত কার্যক্রম দেখা যায়নি।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ঘটনার পরে আমরা জানতে পারি, আমার ছেলের সাথে একই এলাকার আসলাম নামের এক স্কুল শিক্ষকের ৭ম শ্রেণীতে পড়ুয়া মেয়ের সাথে সম্পর্ক ছিল। আসলাম ও তার স্ত্রী আমার ছেলেকে বাসায় ডেকে একাধিকবার মারধর করে এবং পেট্রোল দিয়ে জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়। এসব ঘটনা আমরা কিছুই জানতাম না।

তিনি বলেন, ইমরানের রহস্যজনক মৃত্যুর পরে আসলামের প্রতিবেশী ও আমার ছেলের সহপাঠি বন্ধুরা এসব তথ্য আমাদের জানিয়েছে। আমরা সব তথ্যই পুলিশকে জানিয়েছি। কিন্ত ঘটনার পাঁচদিন অতিবাহিত হলে পুলিশের তেমন কোনো তৎপরতা দেখতে পাইনি। এমনকি কাউকে জিজ্ঞাসাবাদও করা হয়নি। আমার ছেলেকে হত্যা করা হয়েছে এতে আমাদের কোনো সন্দেহ নেই।

ইমরানের মা-বাবা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান। সংবাদ সম্মেলনে ইমরানের মা সুখি বেগম, বাবা খলিলুর রহমানসহ পরিবারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর ভোরে বরগুনার ক্রোক এলাকার একটি মসজিদের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত ইমরানের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন বরগুনা সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল