২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অর্থাভাবে নিভে যাচ্ছে রাবিনার জীবন প্রদীপ

- ছবি : নয়া দিগন্ত

রাবিনা আক্তার। বয়স তার মাত্র ১১ বছর। তিন বছর বয়সে হারায় পিতাকে। বাবা মারা যাওয়ার পরে সংসারে হাল ধরেন মা আসমা বেগম। অন্যের বাড়ি কাজ করে আসমা বেগম সন্তানদের নিয়ে কোনরকম চলছিলেন। এরই মধ্যে হঠাৎ করে অসুস্থ হয়ে পরে রাবিনা।

চিকিৎসার জন্য বঙ্গবন্ধ মেডিকেল বিশ্ববিদ্যালয় নেয়া হলে চিকিৎসক জানান রাবিনা কিডনি সমস্যায় আক্রান্ত। এর চিকিৎসার জন্য দরাকার প্রায় তিন লাখ টাকা। কিন্তু রাবিনার মা আসমা বেগমের পক্ষে এত টাকা জোগার করা কোনভাবেই সম্ভব নয়। যার কারণে মেয়েকে চিকিৎসা করাতে না পেরে চলে আসেন গ্রামে। রাবিনা রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মৃত রিপন আকনের মেয়ে।

অর্থ সম্পদ না থাকায় জ্বলন্ত মোমবাতির মতো গলে গলে নিভে যাচ্ছে রাবিনার জীবন প্রদীপ। হতাশ হয়ে পরেছে তার পরিবার। সহযোগীতার জন্য হাত পেতেছে মানুষের কাছে। হৃদয়বান মানুষদের সহযোগীতাই অসহায় এই পরিবারে প্রদীপ জ্বালাতে পারে।

রাবিনার চিকিৎসার জন্য সকলের কাছে সহযোগীতা চেয়েছেন তার পরিবার। সকল হৃদয়বান ব্যক্তিরা সহযোগীতার হাত বারিয়ে দিন। সহযোগীতা দিতে সরাসরি যোগাযোগ করতে পারেন এই নম্বরে- ০১৭৪৮৪৬৭৭২৪ (আসমা বেগম) রাবিনার মা।


আরো সংবাদ



premium cement
সিঙ্গাপুরে রডচাপায় বাংলাদেশী শ্রমিক নিহত ১৫ দিনে সড়কে নিহত ৩৬৭, আহত দেড় হাজারের বেশি তীব্র গরমে পথচারীদের স্যালাইন-পানি বিতরণ আইনজীবী ফোরামের চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল শেরপুরে হিট স্ট্রোকে একজনের মৃত্যু বাংলাদেশের বিপক্ষে সিরিজে জিম্বাবুয়ের শক্তিশালী দল নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড মিয়ানমারের কারাগারে সাজা শেষে ফিরল ১৭৩ বাংলাদেশী ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত : হাইকমিশনার রাজবাড়ীতে হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু কক্সবাজারের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

সকল