২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভাণ্ডারিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক

-

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান (১৩) নামের এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত মেহেদী উপজেলার গৌরীপুর ইউনিয়নের মধ্য পৈকখালী গ্রামের আল-আমীন চৌকিদারের ছেলে ও ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বড়াইয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় ধর্ষক মেহেদী হাসান প্রতিবেশী এক গৃহবধূর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে ওই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে তাকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে আজ রোববার সকালে মেহেদী হাসানের নামে ভাণ্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: ফরিদ হোসেন জানান, ভুক্তভোগী ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত মেহেদী হাসানকে আদালতে পাঠানো হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল