২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আমতলীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

আমতলীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু - নয়া দিগন্ত

বরগুনার আমতলীতে বজ্রপাতে দুই সহোদরের মৃত্যু হয়েছে। নিহত দুই ভাইয়ের নাম সোবাহান খান (৩৫) ও ইউসুফ খান (৩০)। তারা বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী গ্রামের মৃত ইউনুস আলী খানের ছেলে। শুক্রবার বিকেল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার সকালে দুই ভাই সোবাহান ও ইউসুফ বাজার করতে মোটরসাইকেলে করে খেকুয়ানী বাজারে যান। বাজার শেষে দুপুরে বাড়িতে ফিরছিলেন তারা। পথিমধ্যে বৃষ্টি শুরু হলে ডালাচারা গ্রামের জালাল চৌকিদার বাড়ীর দরজায় রেইন্টি গাছের নিচে অবস্থান নেন তারা। একপর্যায়ে ওই গাছের ওপরে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

গুলিশাখালী ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল ইসলাম বলেন, একই পরিবারের দুই ভাইয়ের মৃত্যুতে এলাকা শোকে স্তব্ধ হয়ে গেছে।

আমতলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা: মনিরা পারভীন বলেন, বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যুর খবর পেয়েছি। তাদের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল