২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরগুনায় যুবদলের মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরগুনায় যুবদলের মানববন্ধন - নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বরগুনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ের সামনে জেলা যুবদল এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

জেলা যুবদলের সভাপতি মো: জাহিদ হোসেন মোল্লার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মাঈন উদ্দিন, তারিকুজ্জামান টিটু, সাংগঠনিক সম্পাদক জাফরুল হাসান জাফর ভেন্ডার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েল প্রমুখ।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল