২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
পিরোজপুরে ব্যাংক কর্মকর্তার প্রতারণা

মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে বিয়ে!

আটক প্রতারক বাদল কুমার রায় - ছবি : সংগৃহীত

পিরোজপুরে এক হিন্দু ব্যাংক কর্মকর্তার মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে মুসলিম এক স্কুলছাত্রীকে বিয়ে করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতারক বাদল কুমার রায়কে (২৭) থানা পুলিশ আটক করেছে।

আটককৃত প্রতারক বাদল জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের শিতাংশু কুমার রায়ের পুত্র। অভিযুক্ত যুবক উপজেলার হুলারহাট এলাকার রূপালী ব্যাংক শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় থানা পুলিশ তাকে পৌর এলাকার ইয়াছিনের পুল থেকে আটক করে। তবে স্থানীয় প্রভাবশালী একটি চক্র বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে।

ওই আটক অভিযানে থাকা থানা পুলিশের এসআই মো: আরিফুর রহমান জানান, প্রতারক যুবককে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। ভুক্তভোগী স্কুলছাত্রী উপজেলার হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, তার সাথে গত এক বছর আগে স্থানীয় হুলারহাটের রূপালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসাবে কর্মরত হিন্দু যুবক নিজেকে মুসলিম পরিচয়ে বাদল শেখ নামে প্রেম করেন এবং গত তিন দিন আগে বিয়ে করেন। বিষয়টি আমি না জানলেও স্থানীয়রা বিষয়টি জেনে তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: নুরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত প্রতারক যুবক বাদল কুমার রায় থানা হাজতে রয়েছেন। আর ভুক্তভোগী স্কুলছাত্রীও থানায় রয়েছে। স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দিলে মামলা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল