১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় বাসচাপায় স্কুলছাত্র নিহত

- নয়া দিগন্ত

ভোলার লালমোহনে যাত্রীবাহী বাসের চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম মো: শরীফ। সে জেলার লালমোহন উপজেলার গুচ্ছগ্রামের মো: কাশেমের ছেলে। নিহত শরীফ লালমোহন হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

শনিবার সকালে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার সময় একটি বাস শরীফকে চাপা দেয়। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে লালমোহন বাজারের চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর শরীফের সহপাঠী ও স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে শরীফ সাইকেল চালিয়ে লালমোহন বাজার থেকে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে লালমোহন বাজার চৌরাস্তায় পৌছানোর পর চরফ্যাশন থেকে ভোলাগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে স্কুলছাত্র শরীফ ঘটনাস্থলেই নিহত হয়। পরে উত্তেজিত জনতা ও শরীফের সহপাঠীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির বাসচাপায় স্কুলছাত্র নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক বাসটি স্কুলছাত্র শরীফকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় সেটি আটক করা যায়নি।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল