১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও সামাজিক মাধ্যমে

প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও সামাজিক মাধ্যমে - ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে প্রেমের ফাদে ফেলে ধর্ষণের ভিডিও ধারণ করে ফেসবুকে ছরিয়ে দেয়ায় প্রেমিক কলেজ ছাত্র আব্দুল্লাহ আল মুবিন (১৯) কে গ্রেফতার করেছে পিরোজপুর ডিবি পুলিশ। শক্রবার সকালে পিরোজপুর ডিবি পুলিশের একটি দল খুলনা থেকে মুবিনকে আটক করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করে। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা সাফা কলেজের প্রভাষক আলাউদ্দিন বাদি হয়ে শুক্রবার আব্দুল্লা আল মুবিনসহ ৭জনকে আসামি করে নারী ও শিশু এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা করে। গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মুবিন উপজেলার সাফা বাজারের নবী হোসেন মেকারের ছেলে। সে খুলনা পাবলিক কলেজের প্রথম বর্ষের ছাত্র।

মামলা সুত্রে জানাগেছে, সাফা বাজারের নবী হোসেন মেকারের ছেলে মুবিন সাফা মাধ্যমিক বিদ্যালয়ে লেখাপড়া করার সময় একই ক্লাশের ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক হয়। এরপর গত ২০১৮ সালের ১এপ্রিল থেকে ১৫জুলাই ২০১৯পর্যন্ত ওই ছাত্রীর বাসায় একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক করে।

এ শারীরিক সম্পর্কের অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ায়। ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে শুক্রবার আব্দুল্লাহ আল মুবিনসহ ৭জনকে আসামি করে নারী ও শিশু এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত কলেজ ছাত্র মুবিনকে আদালতে সোপর্দ করা হয়েছে অন্য আসামিদের গ্রেফতারের চেস্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল