২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, বাবা কে?

-

ঝালকাঠি শহরের ষষ্ঠ শ্রেণির এক শিশু ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় শিশুটি মা ও সৎ বাবাকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে শিশুটিকে উদ্ধার করে ঝালকাঠি থানা হেফাজতে নিয়েছে পুলিশ ।

রাতেই শহরের কালাবাগান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে শিশুটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আটক করেছে পুলিশ।

প্রাথমিক তদন্ত শেষে ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) মো: আবু তাহের মিয়া জানান, কয়েক মাস আগে শহরের কাঠপট্টি এলাকার বাড়িতে শিশুটিকে কয়েকজন পুরুষের সাথে শারীরিক সম্পর্কে বাধ্য করে তার মা ও সৎ বাবা।

আর এতে শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ভিকটিম শিশুটিকে বুধবার ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হবে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও পুলিশ জানায়। ভিকটিম শিশুটি শহরের একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ছে। তবে শিশুর গর্ভের সন্তানটির বাবা কে তা এখনো বলতে পারেনি ওই নির্যাতিত শিশু।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল