২২ সেপ্টেম্বর ২০১৯

কিশোরগঞ্জের ডিসির মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে একাধিক ব্যক্তির কাছে কল দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৮সেপ্টেম্বর) এ ধরনের বেশ কয়েকটি অভিযোগ পাওয়া যায়।

জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী রোববার বিকেল সাড়ে ৫টার দিকে নয়াদিগন্তকে জানান, তার নম্বর ক্লোন করে বিভিন্ন মানুষকে কল দিয়ে প্রতারণা ও অনৈতিক আবদার করা হচ্ছে।

এর আগে দুপুর ১২টায় ডিসি বিষয়টি নিয়ে ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেন। ‘জরুরি বিজ্ঞপ্তি’ আকারে সতর্কতামূলক এই স্ট্যাটাসে তিনি লিখেন ‘‘সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জেলা প্রশাসক, কিশোরগঞ্জ এর অফিসিয়াল মোবাইল নম্বরটি (০১৭১৩৪৫৭৩৫৭) ক্লোন করা হয়েছে। বর্ণিত নম্বর থেকে যেকোনো ধরণের আর্থিক লেনদেনের কথা, সরকারি প্রকল্প যেমন টিআর, কাবিখা ইত্যাদি থেকে অর্থ চাওয়া হলে কিংবা বিভ্রান্তিকর বক্তব্য ছড়ানো হলে তা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো। -অনুরোধক্রমে, জেলা প্রশাসক, কিশোরগঞ্জ।’’

এদিকে বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানা গেছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় রোববার (৮ সেপ্টেম্বর) জিডি করা হয়েছে বলে জানিয়েছেন কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম।

আবুবকর সিদ্দিক জানান, ‘কারা এর সঙ্গে জড়িত- তা খুঁজে বের করায় চেষ্টায় আছি আমরা।’


আরো সংবাদ